• Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1

রাজশাহী: শনিবার, ২৩ জুন ২০১৮

মাদক ও জঙ্গিদে সজাগ থাকার আহ্বান ওসি মেহেদীর

স্টাফ রিপোর্টার: মাদককে না বলি, জঙ্গিদের ব্যাপারে সজাগ থাকি এই শ্লোগানে রাজশাহী মহানগরীর অগ্রণী স্কুলে এ্যাসেমব্লীতে দিকনির্শেনা মুলক বক্তব্য দিলেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান। শনিবার সকালে অগ্রণী স্কুলে হাজির হয়ে তিনি শিক্ষার্থীসহ শিক্ষকদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন।
তিনি বলেন, স্বাধিনতার সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এ কথাটি মনে রেখে তাদের মাঝে সঠিক ইতিহাস জানান দিতে হবে।
তিনি বলেন, বর্তমান আরএমপির সুদক্ষ ও চৌকশ কমিশনার মহোদ্বয় মাদক ও জঙ্গিদের ব্যাপারে ব্যাপক তৎপর। কমিশনার মহোদ্বয়ের দিক নির্দেশনা মোতাবেক আরএমপির সকল পুলিশ সদস্য মাদক ও জঙ্গি নির্মুলে কাজ করে যাচ্ছেন।
তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে বলেন, মাদক থেকে সব সময় তোমাদের দুরে থাকতে হবে। মাদক শুধু একজন মানুষকেই শেষ করে দেয় না, গোটা পরিবারটিকেই শেষ করে দেয়। তাই তোমরা তোমাদের পরিবারের সদস্যদের সঙ্গে মাদকের কুফল সম্পর্কে আলোচনা করবে। যাতে করে তোমাদের পরিবারের কোন সদস্য মাদকের আগ্রাশনে না পড়ে।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান শিক্ষার্থীদের কঠোর ভাবে জানান দেন কোন শিক্ষার্থী পড়া লেখা ফাকি দিয়ে পার্কে, বা বাজারে স্কুল ড্রেস পড়ে ঘোরাখুরি করলে তাদের ব্যাপারে প্রশাসন কঠোর হবে। তাই মন দিয়ে লেখা পড়া করার তাগিদ দেন ওসি মেহেদী হাসান।
এ সময় আরো বক্তব্য রাখেন, অগ্রণী স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলামসহ অন্যান্য শিক্ষক মন্ডলী।