• Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1

রাজশাহী: শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

রাজশাহীতে ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল

প্রেস বিজ্ঞপ্তি : বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে রাজশাহী মহানগর, জেলা ও বিশ্ববিদ্যালয় যৌথভাবে রাজশাহী মহানগর দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সেই সঙ্গে বিক্ষোভ সমাবেশ করে।
সমাবেশে সভাপতিত্ব করে রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি,পরিচালনা করে রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি,বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টূটুল,সাধারণ সম্পাদক সরিফুল ইসলাম জনি, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য কামরুল হাসান।
আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ১ম যুগ্ম সম্পাদক সুলতান আহম্মেদ রাহি, যুগ্ম সম্পাদক সালিন চৌধুরী, রাজশাহী জেলা ছাত্রদলের সিনিঃ সহ সভাপতি বিপুল,সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো,যুগ্ম সম্পাদক কনক, রাজশাহী মহানগর ছাত্রদলের ১ম যুগ্ম সম্পাদক আকবর আআলী জ্যাকি, যুগ্ম সম্পাদক নাহীন আহম্মেদ, বোয়ালিয়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলীফ আল মাহমুদ লুকেন, সিটি কলেজের সাংগঠনিক সম্পাদক আবু ওয়াহিদ অমিসহ রাজশাহী মহানগর, জেলা ও বিশ্ববিদ্যালয় ইউনিট এর বিভিন্ন পর্যায়ের ছাত্র নেতৃবৃন্দ।