• Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1

রাজশাহী: শনিবার, ২৩ জুন ২০১৮

জেএসসির বৃত্তির ফলাফলে সেরা আড়ানী উচ্চ বিদ্যালয়

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘা উপজেলার মধ্যে আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় এবারের জেএসসি পরীক্ষার বৃত্তির ফলাফলে সেরা হয়েছে। এই বিদ্যালয় থেকে ২৩ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে। সোমবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস বৃত্তির ফলাফলে উপজেলায় সেরা হওয়ার বিষয়ে নিশ্চিত করেন। এই বিষয়ে দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় শেষে ভূরিভূজ অনুষ্ঠিত হয়।
জানা যায়, আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় ১৫০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এরমধ্যে ১৩৫ জন সফলতার সাথে উর্ত্তীর্ণ হয়। ১২ এপ্রিল প্রকাশিত বৃত্তির ফলাফলে ১২ জন ট্যালেন্টপুলে ও ১১ জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে।
ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপাপ্ত শিক্ষার্থীরা হলো-শাসমুজ্জোহা, দ্বীপময়, তৌফিক ওমর, সুদীপ্ত দাস পার্থ, শুভ্রদেব, নাফিস সাদিক, শাহরিয়ার, সাহানুর, রিস্তা মুজুমদার, রাইসা রিতি, ইসরাত বাসসুম, সাজিদা আফরিন।
বৃত্তিপ্রাপাপ্ত সাধারণ গ্রেডে শিক্ষার্থীরা হলো-সৈয়দ মাশরাফি, অরুন হাসান, ইয়ামিন, খালিদ হাসান, জীবন কুমার, রেজওয়ান, নাজমুন নাহার, তাসনিম রব, রুবাইয়া খাতুন, শিলা খাতুন, সাদমান সাদিদ।
আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস বলেন, এই বিদ্যালয়ের শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের ফসল। ইতিমধ্যে শিক্ষার্থীদের ক্লাসমুখী করাতে পেরেছি। ফলে এই প্রতিষ্ঠানের ফলাফল আগের চেয়ে ভাল হচ্ছে। তবে এই ফলাফল আগামীতেও অব্যাহত রাখার চেষ্টা করব।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুল মতিন বলেন, আমি এই বিদ্যালয়ের ২০০৯ সাল থেকে সভাপতির দায়িত্ব পালন করে আসছি। তারপর থেকে এই বিদ্যালয়ের জেএসসসি ও এসএসসিসহ বৃত্তির ফলাফল বরাবর ভাল হয়ে আসছে। উল্লেখ্য গতকাল সোমবার জেএসসির বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবদুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় করেন।