• Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1

রাজশাহী: শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮

নিয়ামতপুরে আলোর দিশারীর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরের প্রত্যান্ত অঞ্চল হাজিনগর ইউনিয়নের মাকলাহাট গ্রাম। গ্রামের কিছু উদ্যোমী যুবক তৈরী করেছেন আলোর দিশারী সংগঠন। যার মূল উদ্দেশ্য সমাজ থেকে মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং, মাদক দুর করে সুস্থ ও সুন্দর সমাজ গঠন করবেন। পাশাপাশি শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহিত করার জন্য প্রতি বছরের ন্যায় এবারও ইউনিয়নের জিপিএ ৫ ও ওয়ার্ডের সকল গ্রেডপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়।
‘ছুটে যাও অজানার সন্ধানে, তবে ধ্বংশ নয় সৃষ্টির উল্লাসে’ ম্লোগানকে সামনে রেখে গত সোমবার বেলা চারটায় মাকলাহাট গ্রামের কার্তিক তলায় এ সংবর্ধনার আয়োজন করা হয়।
আলোর দিশারী সংগঠনের সভাপতি ও কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের কৃতি শিক্ষার্থী শহিদুল ইসলাম শহীদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ জেলা বিএনপির সহ-সভাপতি, নিয়ামতপুর উপজেলা বিএনপির আহবায়ক ও ভাবিচা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সমাজ সেবক মোস্তাফিজুর রহমান।
বরেন্দ্র আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, মাইনুল ইসলাম মিনু। হারুন-অর-রশিদের তত্ত্বাবধানে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাকলাহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউর রহমান, আলোর দিশারী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন প্রমুখ।