• Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1
  • Meni 1

রাজশাহী: বুধবার, ২৫ এপ্রিল ২০১৮

এবার ইনজুরিতে মুশফিক

সিরাজগঞ্জে বন্ধুর বিয়েতে গিয়ে ফুটবল খেলে বড় ধরনের চোটের কবলে পড়েছেন নাসির হোসেন। হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় কমপক্ষে ছয় মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন এই অলরাউন্ডার। এবার টাইগারদের জন্য দুঃসংবাদ হয়ে এলো আরেকটি খবর। অ্যাঙ্কেলের চোটে মাঠের বাইরে ছিটকে পড়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীমও।

বাংলাদেশ ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডের চতুর্থ ও শেষ দিনের খেলার প্রস্তুতির সময়ই এই চোটে পড়েন মুশফিক। তার চোটও ফুটবল খেলতে গিয়েই। গা গরমের ফুটবলে সতীর্থ নাজমুল হাসান শান্তর সঙ্গে ধাক্কা লাগে মুশফিকের। এতে বাঁ পায়ের অ্যাঙ্কেলে ব্যথা পেয়েছেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, চোটের যে ধরণ তাতে কবে নাগাদ মুশফিক মাঠে ফিরতে পারবেন এখনই বলা যাচ্ছে না। তিনি বলেন, ‘তার অ্যাঙ্কেলে টান পড়েছে, এই মুহূর্তে বিশ্রামে থাকতে হবে। ইতোমধ্যেই চারদিন হয়ে গেছে, আমরা সপ্তাহে সপ্তাহে তার অবস্থা পর্যবেক্ষণ করব। সম্ভবত সময় লাগবে। তবে কতদিন লাগবে, এখনই বলা যাচ্ছে না।’

৩০ বছর বয়সী মুশফিক সর্বশেষ ম্যাচে বগুড়ায় হোমটাউনে দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকান। তবে বিসিএলের পঞ্চম রাউন্ডে সম্ভবত আর খেলা হচ্ছে না তার। মঙ্গলবার থেকে শুরু পঞ্চম রাউন্ডের ম্যাচ।

AG

ইন্দোনেশিয়ায় অবৈধ তেলকূপে অগ্নিকাণ্ডে নিহত ১০

স্বাধীনতা দিবসে ‘আত্মাহুতি’ মঞ্চস্থ করবে রাজশাহী কলেজ নাট্য সংসদ

ব্যক্তিগত আগ্নেয় অস্ত্রের লাইসেন্স ইস্যু ও নবায়নের নির্দেশ

জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব আব্বাস আলীর পিতার ইন্তেকাল

রাকাবে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণের ঐতিহাসিক সাফল্য উদযাপন

পবায় বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন

পবায় শ্রেণি পাঠদানের জন্য স্কুলে ল্যাপটপ বিতরণ

তাহেরপুর দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

রাজশাহীতে ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল

হড়গ্রাম মডেল টেকনিক্যাল কলেজের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান